12 thoughts on “আবেদন ফি কলেজে জমা হয়েছে কিনা জানার নিয়ম”

  1. আমি আজ সকালে টঙ্গী সরকারী কলেজে নগদের মাধ্যমে পেমেন্ট করেছি কিন্তু আমার ফোনে কোন কনফার্ম মেসেজ আসেনি। এখন কি করবো?

    1. টাকা পেমেন্ট করার পর তো ফিরতি মেসেজ আসার কথা। কিন্তু আপনি কনফার্ম মেসেজ বলে কি বুঝিয়েছেন? ঐ ফিরতি মেসেজ নাকি কলেজ কর্তৃক নিশ্চায়ন?

  2. Umme Farjana Islam.

    ভন্ডামি করেন 😡 ছবি রিসাইজে অ্যাপ ডাউনলোডের লিংক দিয়া রাখছেন?

    1. না, এখানে কোনো এপের ডাউনলোড লিংক দেওয়া নেই এবং যে সাইট দুটোর লিংক দিছি ঐগুলো আমার নিজস্ব কোনো সাইট নয় বরং ডিরেক্ট ওয়েবসাইটের (ডোমেইন নেইম) লিংক দেওয়া আছে। আপনি url বারে একটু লক্ষ্য করলেই বুঝতে পারবেন। হয়তো আপনি সেটিং বা নিয়ম বুঝেন নি অথবা কোনো এডে ক্লিক করেছেন। কারন কোনো কোনো সময় গুগল এড আসতে পারে। তবে ব্যাক হয়ে আবার ক্লিক করলে এড আসবে না। আমি জানি না আপনি ঠিক কোন প্রোবলেমে পড়েছেন। তবে লিংক দুটো ঠিকই আছে।

  3. ভাইয়া আমি আবেদন করেছি, এবং পেমেন্ট ও করেছি, আমার কলেজ থেকে এখনো নিশ্চয়নের ম্যাসেজ আসে নি, আমার অন্য বন্ধুদের এসেছে, এখন আমি কি করতে পারি? আমার রেজাল্ট কিছুটা খারাপ।

    1. যেভাবে পোষ্টে ফরম জমা হয়েছে কিনা দেখতে বলা হয়েছে ঠিক তেমনিভবে দেখো। যদি রিসিভ দেখায় তাহলে মেসেজ না আসলেও সমস্যা নেই। আর রিসিভ না দেখালে পেমেন্ট ঠিকঠাকভাবে করেছেন কিনা তা চেক করে ২-৩ দিন অপেক্ষা করে সংশ্লিষ্ট কলেজে যোগাযোগ করবেন

  4. Provanando Roy

    ২৫০ টাকা কি কলেজের বিকাশ নম্বরে দিতে হবে কিন্তু বিকাশ নম্বর তো তাদের কোনো সাইডে দেওয়া নেই, তাহলে কোথায় পাব?

    1. বিকাশ নম্বরে দিতেই হবে এমন না। আবার সব কলেজের ওয়েবসাইটে পাবেনও না। সে জন্য আপনি যে কলেজে আবেদন করবেন ঐ কলেজের ফেসবুক গ্রুপ বা পেইজ থেকে সংগ্রহ করতে হবে। অন্ততপক্ষে ফেসবুক গ্রুপ বা পেইজ থেকে উক্ত কলেজের মোবাইল নম্বর ত পাবেন। তাই প্রয়োজন হলে ফোন করে পে করার মাধ্যম ও নম্বর জানতে হবে।

  5. আলিউল আজিম

    কলেজ হতে সাবজেক্ট এর ম্যাছেজ কি মোবাইলে দিবে নাকি কলেজে যেতে হবে?

  6. আমি প্রথম একবার আবেদন করিছি টাকাও পেমেন্ট করছি কিন্তু কলেজ থেকে রিসিভ হয়নাই।এখন আমি কেনছেল দিয়ে নতুন কলেজে আবেদন করছি।এখন আমার কোন সমস্যা হবে😑

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!