ফাজিল পরীক্ষার রুটিন 2024 (সংশোধিত) Fazil Exam Routine 2024

ফাজিল পরীক্ষার রুটিন 2024ফাজিল পরীক্ষার রুটিন ২০২৪Fazil exam routine 2024 : ইসলামি আরবি বিশ্ববিদ্যালয়ের অধীনে ২০২৪ সালের ফাজিল পরীক্ষার সংশোধিত রুটিন 2024 প্রকাশিত হয়েছে।

ফাজিল পরীক্ষার রুটিন 2024

এখান থেকে আপনি ফাজিল (পাস) ১ম, ২য় এবং ৩য় বর্ষ পরীক্ষার রুটিন ২০২৪ দেখতে ও পিডিএফ আকারে ডাউনলোড করতে পারবেন। তাছাড়া ইসলামি আরবি বিশ্ববিদ্যালয়ের ফাজিল পরীক্ষা সংক্রান্ত খুটিনাটি সকল তথ্য জানতে পারবেন।

আপনারা যদিও টাইটেলে ২০২৪ লেখা দেখছেন কিন্তু একাডেমিক নিয়মানুযায়ী এটি ২০২২ সালের পরীক্ষার রুটিন। যাক! রুটিন ডাউনলোড করতে নিম্নে স্ক্রল (টেনে) করে যান।

ফাজিল পরীক্ষা শুরু১৫ ফেব্রুয়ারি ২০২৪ হতে
ফাজিল পরীক্ষা চলবে১০ মার্চ ২০২৪ পর্যন্ত
পরীক্ষা আরম্ভের সময়দুপুর ০২ : ০০ টা

বিগত কয়েক বছর থেকে ইসলামি আরবি বিশ্ববিদ্যালয় দেশের সকল ফাজিল ও কামিল মাদ্রাসা পরিচালনা করে আসছে। জাতীয় বিশ্ববিদ্যালয় যেভাবে দেশের সকল ডিগ্রি, অনার্স ও মাস্টার্স কলেজ পরিচালনা করে থাকে, ঠিক তেমনিভাবে ইসলামি আরবি বিশ্ববিদ্যালয়ও দেশের সকল ফাজিল ও কামিল মাদরাসা পরিচালনা করে।

যারা ২০২৪ সালে ফাজিল পরীক্ষা দিবে

২০২১-২০২২ শিক্ষাবর্ষের ফাজিল পাস ১ম বর্ষ, ২০২০-২০২১ শিক্ষাবর্ষের ফাজিল ২য় বর্ষ ও ২০১৯-২০২০ শিক্ষাবর্ষের ফাজিল ৩য় বর্ষের নিয়মিত এবং অন্যান্য শিক্ষাবর্ষের অনিয়মিত শিক্ষার্থী উক্ত পরীক্ষায় অংশগ্রহণ করবে।

ফাজিল পরীক্ষার রুটিন 2024

ফাজিল পরীক্ষার রুটিন 2024- Fazil Exam Routine 2024
ফাজিল পরীক্ষার রুটিন 2024 – Fazil Exam Routine 2024

ফাজিল পরীক্ষার রুটিন 2024 PDF

২০২৪ সালের ফাজিল পরীক্ষার রুটিন পিডিএফ ডাউনলোড করতে হলে নিম্নে দেয়া pdf লিংকের উপর শুধুমাত্র ক্লিক করুন। বেস! কিছুক্ষণের মধ্যে রুটিন পিডিএফ আকারে ডাউনলোড হয়ে যাবে। তবে আপনার নেট স্লো হলে বা ব্রাইজার অথবা মোবাইলের কোনো সমস্যা হলে ডাউনলোড হতে দেরি হতে পারে।

Download from here

ফাজিল রুটিন ছবি আকারে ডাউনলোড

২০২৪ সালের ফাজিল পরীক্ষার রুটিন (সময়সূচী) ছবি (ইমেইজ) আকারে ডাইনলোড করতে হলে উপরে দেয়া রুটিন উপর আঙ্গুল দিয়ে কিছুক্ষণ চেপে ধরুন। তারপর save বা download অপশন সেলেক্ট করুন। বেস সাথে সাথে রুটিন ছবি আকারে ডাউনলোড হয়ে যাবে।

আরও দেখুন : ফাজিল অনার্স রুটিন এবং ফাজিল ভর্তি

আমাদের ফেসবুক গ্রুপে জয়েন হোন Islamic University Helpline

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!