অনার্স ৩য় বর্ষের পুনঃনিরীক্ষণের ফলাফল ২০২১

অনার্স ৩য় বর্ষের পুনঃনিরীক্ষণের ফলাফল ২০২১অনার্স ৩য় বর্ষ পরীক্ষার পুনঃনিরীক্ষণের ফলাফল ২০২১ জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনে ২০১৯ সালের অনার্স ৩য় বর্ষ পরীক্ষার পুনঃনিরীক্ষণের ফলাফল আজ (২১/০৬/২০২১) তারিখে প্রকাশিত হয়েছে। নিম্নে ফলাফল দেখুন-

অনার্স ৩য় বর্ষের পুনঃনিরীক্ষণের ফলাফল ২০২১

জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনে ২০১৯ সালের অনার্স ৩য় বর্ষ পরীক্ষার ফলাফলে যারা কাঙ্খিত ফলাফল পায়নি, তারা ফলাফল / উত্তরপত্র পুন:নিরীক্ষণের জন্য আবেদন করেছিল। অবশ্য আমার জানামতে ফলাফল / উত্তরপত্র পুন:নিরীক্ষণে শুধু মার্কস গুলো হিসাব করা হয় যে সঠিক আছে কিনা?

ফলাফল দেখতে এখানে ক্লিক করুন

উপরিউক্ত লিংকে ক্লিক করলে পিডিএফ আকারে পুনঃনিরীক্ষণের ফলাফল দেখতে পারবেন। পিসি বা লেপটপ থেকে উক্ত ফলাফল সহজে খুজে পেতে ফাইলটি ওপেন হওয়ার পর কিবোর্ড থেকে Ctrl+F (Ctrl চেপে ধরে F) প্রেস করুন। তাহলে একটি সার্চ বক্স ওপেন হবে। এবার ঐ বক্সে আপনার রোল নম্বর লিখে Enter প্রেস করলে সাথে সাথে আপনার কাঙ্ক্ষিত তথ্য চলে আসবে।

আর যদি মোবাইল থেকে পিডিএফ ফাইলটি ওপেন করেন তাহলে নিমোক্ত ছবির মত গুগল ড্রাইভে ফাইলটি ওপেন হবে। পিসি বা লেপটপ থেকে মোবাইলে ফাইলটি ওপেন হতে আরো একটু সময় লাগবে। তবে মোবাইলে যদি গুগল ড্রাইভ ইন্সটল করা না থাকে, তাহলে এটি ওপেন হবে না।

যাইহোক ফাইলটি ওপেন হওয়ার পর এবার খুভ সহজে আপনার রেজাল্ট খুজে পেতে নিম্নোক্ত ছবির মত দাগ দেওয়া স্থানে ক্লিক করুন তাহলে একটি সার্চ বক্স ওপেন হবে। এবার ঐ বক্সে আপনার রোল নম্বর লিখে Enter প্রেস করলে সাথে সাথে আপনার কাঙ্ক্ষিত তথ্য চলে আসবে। তবে লোড নিলে কিছু সময় লাগবে।

আরও দেখুন

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!